পাটগ্রামে পপুলার ডায়াগনস্টিক এন্ড ফিজিওথেরাপি সেন্টারের সংবাদ সম্মেলন

লালমনিরহাট প্রতিনিধি | ৫ জুন ২০২২, ০৭:১৭

সংগৃহীত

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় অনলাইন নিবন্ধন থাকা সত্ত্বেও প্রশাসনের পক্ষপাত মূলক আচরণের অভিযোগ তুলে প্রতিষ্ঠানের জরিমানা ও সিলগালা করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (৪ জুন) দুপুরে ওই উপজেলার পপুলার ডায়াগনস্টিক ও ফিজিওথেরাপি সেন্টারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

এ সময় লিখিত বক্তব্য পাঠ করেন ওই চিকিৎসা সেবা প্রতিষ্ঠানের মালিক খন্দকার মোমিনুল ইসলাম মানিক। 

লিখিত বক্তব্য থেকে জানা যায়, সারাদেশে মতো গত ৩১ মে পাটগ্রাম উপজেলায় ও স্বাস্থ্য অভিযান পরিচালিত হয়। অভিযানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা। এ সময় ওই পপুলার ডায়াগনস্টিক এন্ড ফিজিওথেরাপি সেন্টারের অনলাইন নিবন্ধন থাকা সত্ত্বেও নগদ অর্থ দন্ডসহ প্রতিষ্ঠানটি বন্ধের নির্দেশ দেন ভ্রাম্যমাণ আদালত। 

পপুলার ডায়াগনস্টিক এন্ড ফিজিওথেরাপি সেন্টারের মালিক খন্দকার মোমিনুল ইসলাম মানিক ( পিটি) বলেন, আমার চিকিৎসা সেবা প্রতিষ্ঠানের অনলাইন রেজিষ্ট্রেশন নাম্বার ১৬৬২/২১-২২ চলতি বছরের অনলাইন নিবন্ধন থাকার পরেও প্রশাসন পক্ষপাত মূলক আচরণ খুবই দুঃখজনক। এ ছাড়া জরিমানা ও হয়রানির জন্য প্রতিষ্ঠান বন্ধ করে দেয় ভ্রাম্যমাণ আদালত। 

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, লালমনিরহাট সিভিল সার্জন নিজেই বলেছেন যাদের অনলাইন নিবন্ধন রয়েছে তাদের প্রতিষ্ঠান বন্ধ করা যাবে না। অর্থ বছরের হালনাগাদ না থাকলে শুধুমাত্র জরিমানা করা যাবে। এ সময় তিনি সংবাদ প্রকাশের মাধ্যমে চিকিৎসা সেবা প্রতিষ্ঠানের বিষয়টি সঠিক ভাবে তদন্ত করে পুনরায় চালু করার জন্য আবেদন জানিয়েছেন।

 


আপনার মূল্যবান মতামত দিন: