অপহরণের ৯ দিন পর স্কুলছাত্রী উদ্ধার,আটক ১ 

পিরোজপুর প্রতিনিধি | ৩১ মে ২০২২, ০৩:০০

সংগৃহীত

পিরোজপুরের ভান্ডারিয়ায় অপহরণের ৯ দিন পর এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় সাইফুল ইসলাম (২২) নামের এক জনকে আটক করা হয়েছে। 

গত রবিবার (২৯ মে) সন্ধ্যায় ঢাকার ভাটারা থানা এলাকা থেকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। 

সাইফুল ইসলাম ভান্ডারিয়া উপজেলার ইকড়ি ইউনিয়নের সৌদি প্রবাসী ইয়াকুব হাওলাদারের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, অপহৃত স্কুলছাত্রী স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। বিদ্যালয়ে যাওয়া-আসার পথে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতো সাইফুল । গত শনিবার (২১ মে) পরিবারের সবাইকে চেতনা নাশক স্প্রে দিয়ে অচেতন করে স্কুলছাত্রীকে অপহরণ করে নিয়ে যায় সে।

মামলার তদন্ত কর্মকর্তা উপ পরিদর্শক জিয়াউর রহমান জানান, ওই ছাত্রীকে খোঁজাখুঁজি করে না পেয়ে ২৩ মে ৬ জনকে অভিযুক্ত করে ভান্ডারিয়া থানায় একটি মামলা করেন তার বাবা। পরে তথ্যপ্রযুক্তির মাধ্যমে অভিযান চালিয়ে গত রোববার ঢাকার ভাটারা থানা এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার ও সাইফুল ইসলাম কে আটক করে সোমবার (৩০ মে) ভান্ডারিয়া থানায় আনা হয়েছে। 

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বিশ্বাস জানান, ভিকটিমের ডাক্তারি পরীক্ষা জন্য জেলা সদর হাসপাতালে এবং অপহরণকারীকে পিরোজপুর কোর্টে পাঠানো হয়েছে। 

তবে সাইফুলের বড় ভাই হাসান হাওলাদার জানিয়েছেন, তাঁর ভাইয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক আছে মেয়েটির। শুনেছেন, মেয়েটি পরিবারের সদস্যদের অচেতন করে সাইফুলের সঙ্গে পালিয়েছিল।  


আপনার মূল্যবান মতামত দিন: