ফরিদপুরে গ্রাহকদের ১০ কোটি টাকার আত্মসাৎ 

ফরিদপুর প্রতিনিধি | ১১ এপ্রিল ২০২২, ২৩:৪০

সংগৃহীত

ফরিদপুর জেলার সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের ধুলদী রেলগেট বাজারে প্রাণ এনজিও ও উদয় এনজিও এর মালিক এম এ করিম ও সাইফুল ইসলামের বিরুদ্ধে গ্রাহকদের ১০ কোটি টাকার আত্মসাৎ / দুর্নীতির বিচারের দাবিতে সোমবার সকালে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

মানবন্ধনে ভুক্তভোগী মোতালেব শেখ , আক্কাস , সালমা , মইদুল জানান, এনজিও কর্মকর্তাদের নিকট আমাদের প্রায় ২শত লোকের গচ্ছিত টাকা ফেরত চাইলেই সন্ত্রাসি বাহিনী দিয়ে ও হামলা মামলা দিয়ে নির্যাতন চালায় । তারা আর বলেন , করিম ও সাইফুল একজন সন্ত্রাসী , টাকা আত্মসাৎকারী এবং বেশ কিছু মামলার আসামী বলে জানান তারা । 

গত ৭ ই এপ্রিল এনজিও কর্মকর্তাদের কাছে টাকা ফেরত চাইলে টাকা দিতে অপারগতা জানায় করিম ও সাইফুল । এতে গ্রাহকদের সাথে কথা কাটাকাটি হয় । ঐ কথা কাটাকাটির সুত্র ধরে তারা ৫ জনের নামে নুর হোসেন লেলিন বাদী হয়ে কোতয়ালী থানায় মিথ্যে মামলা দিয়ে হয়রানী করছে । মামলার আসামীরা হলেন , সাব্বির শেখ , সাকিব শেখ , আকরাম শেখ , জিহাদ মন্ডল ও রেজাউল শেখ । যার মামলা নং ২২ , তাং ৮/৪/২২ ইং। 

ইতিপূর্বে ভুক্তভোগীরা মাননীয় প্রধানমন্ত্রী সহ একাধিক প্রতিষ্ঠানের নিকট তদন্ত সাপেক্ষে আইনানুগ বিচারের দাবি জানিয়েছেন । 

 

 



আপনার মূল্যবান মতামত দিন: