মহাসড়ক হবে অধিক নিরাপদ, সুশৃংখল ও হয়রানী মুক্ত: হাইওয়ে এসপি

ফরিদপুর প্রতিনিধি | ৯ এপ্রিল ২০২২, ০০:৪৭

সংবাদ সম্মেলন

মাদারীপুর রিজিয়নের হাইওয়ে পুলিশ সুপার মো: হামিদুল আলম বলেছেন, মহাসড়ক হবে অধিক নিরাপদ, সুশৃংখল ও হয়রানী মুক্ত। তিনি বলেন আমি এই রিজিয়নের ১৮টি থানার অফিসার ইনচার্জদের সাথে কথা বলেছি তারাও আমাকে কথা দিয়েছে মহাসড়ক চলাচলরত পরিবহন, ট্রাক ও যাত্রীদের কাছে হবে অধিক নিরাপদ। 

তিনি এসময় দ্রব্যমূল্যর বৃদ্ধির সাথে মহাসড়কের যে কথাটি উঠে এসেছে সে বিষয়ে আমি গর্ব করে বলতে পারি এধনের কোন চাদাঁবাজি আমার রিজিয়নে ঘটার কোন রকম সুযোগ নেই। আর এমন কোন ঘটনা থাকলে আমি তার বিরুদ্ধে সরাসরি চাদাঁবাজির মামলা করবো।  

ফরিদপুরের মাদারীপুর হাইওয়ে রেঞ্জের প্রধান কার্যালয়ে বৃহস্পতিবার বিকেলে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন। পরে তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।  

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম পিকুল, সহসভাপতি সঞ্জিব দাস ও শেখ ফয়েজ আহমেদ প্রমূখ। উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মো: আসাদুজ্জামান, সহকারী পুলিশ সুপার মোঃ নুরল, করিমপুর হাইওয়ে পুলিশ এর অফিসার ইনচার্জ কংকন বিশ্বাস সহ ফরিদপুরের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 



আপনার মূল্যবান মতামত দিন: