নারায়ণগঞ্জে মা-মেয়েকে হত্যায় গ্রেপ্তার জোবায়েরের তিন দিনের রিমান্ড

নিজস্ব প্রতিবেদক | ৩ মার্চ ২০২২, ০৬:২৭

ছবিঃ সংগৃহীত

নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জ ডাইলপট্টি এলাকায় মা ও সাত মাসের অন্তঃসত্ত্বা মেয়েকে বাসায় ঢুকে হত্যার ঘটনায় গ্রেপ্তার যুবক আল জোবায়েরের (২৬) তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার বিকেলে নারায়ণগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নূর মহসিনের আদালতে তাকে হাজির করে ১০ দিনের রিমান্ড চাওয়া হয়। আদালত শুনানি শেষে তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার মূল রহস্য উদঘাটন, ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা জানতে জোবায়েরকে রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়। আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এর আগে নিহত রুমা চক্রবর্তীর স্বামী রাম প্রসাদ চক্রবর্তী বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় আল জোবায়েরকে আসামি করে হত্যা মামলা করেন। মামলায় তিনি অভিযোগ করেন, মঙ্গলবার বেলা আড়াইটার দিকে জোবায়ের তার ছয়তলার ফ্ল্যাটে ঢুকে তার স্ত্রী ও অন্তঃসত্ত্বা মেয়েকে ধারালো ছুরিদিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেন। তার ছেলের বউকে বঁটি দিয়ে হত্যার চেষ্টা করলে তিনি কৌশলে প্রাণে রক্ষা পান। পরে স্থানীয় লোকজন ভবনের গেটেতালা মেরে দেন। পুলিশ গিয়ে অভিযুক্ত জোবায়েরকে তিনটি রক্তাক্ত ছুরিসহ তাকে আটক করে। জোবায়েরের ব্যাগ থেকে স্বর্ণালংকার উদ্ধার করা হয়েছে।

জোবায়ের ২০১৩ সালে এইচএসসি পাস করে ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে ভর্তি হন। পরে আর্থিক সমস্যার কারণে পড়াশোনা শেষ করতে পারেননি বলে পুলিশের কাছে দাবি করেছেন তিনি।

 



আপনার মূল্যবান মতামত দিন: