তিতুমীর কলেজ ছাত্রলীগকে সংবর্ধনা দিলো সাধারণ শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক | ৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৯

সংগৃহীত

সরকারি তিতুমীর কলেজ প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‍্যাল 'হৃদয়ে মুজিব', শেখ রাসেল পুষ্প কানন, মুজিব কর্নার, মুক্ত মঞ্চ, পরিবহন পুলের নতুন চারটি বাস, নতুন ক্যান্টিন 'তোলপাড়' ও ক্যাম্পাস উন্নয়নে বিশেষ অবদানের জন্য সাধারণ শিক্ষার্থীদের পক্ষ থেকে তিতুমীর কলেজ ছাত্রলীগকে সংবর্ধনা দিয়েছে তিতুমীর কলেজের সাধারণ শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) শহীদ বরকত মিলনায়তনে সংবর্ধিত অতিথি তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়লের হাতে সম্মাননা স্মারক তুলে দেন সাধারণ শিক্ষার্থীরা।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি তিতুমীর কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত)অধ্যাপক মো. মহিউদ্দিন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি তিতুমীর কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক এ এস এম আসাদুজ্জামান।

এছাড়াও তিতুমীর কলেজের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সভাপতি ও শিক্ষার্থীরা বক্তব্য প্রদান করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিতুমীর কলেজের অধ্যক্ষ মহিউদ্দিন বলেন তিতুমীর কলেজ ছাত্রলীগ সবসময়ই ভাল কাজের সাথে থাকার চেষ্টা করে। তিতুমীর কলেজ প্রশাসনের সঙ্গে আলোচনা করে তারা বিভিন্ন সময়ে সহযোগিতা করে থাকে। আজকের তারা শিক্ষার্থীদের থেকে সংবর্ধিত হয়েছে আমার কাছে ভালো লাগছে।

বিশেষ অতিথি হিসেবে শিক্ষক পরিষদের সম্পাদক এ এস এম আসাদুজ্জামান বলেন, ছাত্রলীগের এই অর্জন তিতুমীর কলেজের অর্জন।আশা করছি ছাত্রলীগ তাদের কার্যক্রম আরও ভালো ভাবে চালিয়ে যাবে।

সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত হয়ে শিক্ষার্থীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া বলেন, তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগ সব সময়ই কলেজের উন্নয়নের সঙ্গে জড়িত ছিলো। তিতুমীর কলেজের শিক্ষার্থীদের প্রাণের দাবি ছিলো ক্যান্টিন। সেই ক্যান্টিন তৈরিতে ছাত্রলীগে ভূমিকা ছিলো সবচেয়ে বেশি। শিক্ষক, শিক্ষার্থীদের জন্য ভালো হবে এমন কাজে ছাত্রলীগ সব সময়

সম্পৃক্ত থাকার চেষ্টা করে। আজকে তিতুমীর কলেজ ছাত্রলীগকে যে সম্মান দিয়েছে শিক্ষার্থী এতে আমাদের কাজের গতি আরও বৃদ্ধি পেলো। কলেজের উন্নয়নে আমাদের দায়িত্ব আরও বেড়ে গেলো।

সংবর্ধনা পেয়ে তিতুমীর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান জুয়েল মোড়ল বলেন, তিতুমীর কলেজ আমাদের প্রাণের কলেজ। কলেজ ইউনিটের দায়িত্ব পাওয়ার পর থেকে আমরা সব সময় কলেজের উন্নয়ন মূলক কাজের সাথে সরাসরি সম্পৃক্ত ছিলাম। তিতুমীর কলেজের ক্যান্টিন 'তোলপাড়', নতুন পরিবহন, বঙ্গবন্ধু কর্নার, বঙ্গবন্ধু ম্যারাল, শেখ রাসেল পুষ্প কানন তৈরিতে ছাত্রলীগের অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে বলে আমি বিশ্বাস করি। এই কলেজ আমাদের, কলেজের উন্নয়নে আমাদের দায়িত্ব সবচেয়ে বেশি বলে আমি মনে করি। শিক্ষার্থীদের কাছ থেকে সংবর্ধনা পেয়ে অন্তত ভালো লাগছে। আমাদের কাজ আরও নতুন উদ্যমে চলবে। তিতুমীর কলেজ ছাত্রলীগ সব সময় কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশক্রমে ভালো কাজের সঙ্গে সম্পৃক্ত থাকে

নাচ গান আর নাটকের মাধ্যমে অনুষ্ঠানকে মাতিয়ে তুলেন কলেজের সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন কলেজের ১৭টি সংগঠন।


আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর