জাবিতে মীর মশাররফ হোসেন হল ডিবেটিং ক্লাব উদ্বোধন

আব্দুল মান্নান, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি | ২ সেপ্টেম্বর ২০২২, ২০:২২

সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ‘মীর মশাররফ হোসেন হল ডিবেটিং ক্লাব’ এর উদ্বোধন ও নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ৫৬ সদস্য বিশিষ্ট এই নতুন কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

এতে অর্থনীতি বিভাগের ৪৫ তম ব্যাচের শিক্ষার্থী নাফিস ফেরদৌস সাকিবকে সভাপতি ও আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪৬ তম ব্যাচের শিক্ষার্থী মোস্তফা মনোয়ার সিদ্দিকীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় হলের কমনরুমে ক্লাবের উদ্ভোধন ও কমিটি ঘোষনা করেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ওবায়দুর রহমান।

এসময় তিনি জাতীয় ও আন্তর্জাতিক বিভিন্ন বিষয়ে হলের শিক্ষার্থীদের বিতর্ক অনুশীলন অব্যহত রাখার দিকনির্দেশনা দেন। তিনি শিক্ষার্থীদের গঠনমূলক কাজে হল প্রশাসনের সর্বাত্মক সহযোগিতার প্রতিশ্রুতি দেন।

নব-মনোনিত সভাপতি নাফিস ফেরদৌস সাকিব বলেন, দীর্ঘদিনের প্রচেষ্টায় সাধারণ শিক্ষার্থীদের জ্ঞান ও বাগ্মিতা অনুশীলনের উদ্দেশ্যে এই ক্লাব গড়ে তোলা হয়েছে। সাপ্তাহিক পাঠচক্রের পাশাপাশি বিভিন্ন প্রতিযোগিতামূলক বিতর্ক ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা ও হলকে প্রতিনিধিত্ব করে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করা আমাদের মূল উদ্দেশ্য। হলের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের সমন্বয়ে এই সংগঠনের সাফল্যমন্ডিত অগ্রযাত্রা হবে এই আশাবাদ ব্যক্ত করছি।


আপনার মূল্যবান মতামত দিন: