অবশেষে তিতুমীর কলেজে ক্যান্টিন উদ্বোধন

সিয়াম মাহমুদ, সরকারি তিতুমীর কলেজ | ২৭ জুলাই ২০২২, ০৭:১৫

সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত রাজধানীর সরকারি তিতুমীর কলেজে দীর্ঘ ১৯ বছর পর ‘তোলপাড়’ সবারে করি আহ্বান, শিরোনামে ক্যান্টিন উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২৬ জুলাই) কলেজের তোলপাড় ক্যান্টিন উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক তালাত সুলতানা।

উদ্বোধনকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ প্রফেসর তালাত সুলতানা।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোঃ মহিউদ্দিন, শিক্ষক পরিষদের সভাপতি ও ক্যান্টিন তৈরী কমিটির আহবায়ক এ এস এম আসাদুজ্জামান, সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল সহ অনান্য শিক্ষক ও সাধারণ শিক্ষার্থীরা।

ক্যান্টিনের ভেতরে প্রথম সমুচা খেতে খেতে একজন সাধারণ শিক্ষার্থী বলেন, আমাদের সর্ব সাধারণ শিক্ষার্থীদের চাওয়া ছিল একটি ক্যান্টিনের। এই চাওয়া আজ পূর্ণতায় রুপ নিলো। অধ্যক্ষ ম্যাম ও ক্যাম্পাস সাংবাদিকদের প্রতি আমরা চির কৃতজ্ঞ, আমাদের সুন্দর একটি ক্যান্টিন উপহার দেওয়ার জন্য।

বিশেষ অতিথি ও কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোঃ মহিউদ্দিন বলেন, দীর্ঘ অপেক্ষার পর তিতুমীর কলেজে ক্যান্টিন তৈরী হলো। এটা যেমন আনন্দের, পাশাপাশি ক্যান্টিনের সুন্দর পরিবেশ ধরে রাখাও কর্তব্যের। আমি চাই শিক্ষার্থীরা এই দিকটি খেয়াল রাখবে। তিনি কলেজের সাংবাদিক ও ছাত্রনেতাদেরও ধন্যবাদ জানাই।

উদ্বোধন শেষে প্রধান অতিথি প্রফেসর তালাত সুলতানা বলেন, দীর্ঘ প্রায় ১৯ বছর পর তিতুমীর কলেজে ক্যান্টিন হলো এটা গর্বের বিষয়। আমার কর্মজীবনের শেষ পর্যায়ে শিক্ষার্থীদের জন্য একটি ক্যান্টিন স্থাপন করতে পেরে আমি আনন্দিত ও উল্লসিত।

তিনি কলেজের প্রাচীনতম সংগঠন সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতিকে ধন্যবাদ জানিয়ে আরও বলেন, কলেজের ক্যাম্পাস সাংবাদিকদের লেখনিতে সব সময় শিক্ষার্থীদের চাওয়া পাওয়ার কথা উঠে এসেছে। এই চাওয়া পাওয়া গুলোর মধ্যে ক্যান্টিন অন্যতম। আমি কলেজের ক্যাম্পাস সাংবাদিকদের সাধুবাদ জানাই।


আপনার মূল্যবান মতামত দিন: