নবীন বিতার্কিকদের বরণ করে নিলো নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি

নোবিপ্রবি প্রতিনিধি | ১০ জুন ২০২২, ০৮:৫৬

সংগৃহীত

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি (নোবিপ্রবিডিএস) এর নবীন বিতার্কিক বরণ ও বিতর্ক কর্মশালা-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ০৮ জুন) দুপুরে বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে এটি অনুুষ্ঠিত হয়। নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির মডারেটর ও ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক আফসানা মৌসুমির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম।

অনুুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক আহমেদ, প্রক্টর ড.নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক বিপ্লব মল্লিক, ডিবেটিং সোসাইটির সহকারী মডারেটর এ কিউ এম সালাউদ্দিন পাঠান, ডিবেটিং সোসাইটির সভাপতি ইফতিয়া জাহিন রাহিদাহ, সাধারণ সম্পাদক রাফি-উল-ইসলাম এবং ডিবেটিং সোসাইটির নবীন বিতার্কিকরা।

উল্লেখ্য, নবীন বিতার্কিক বরণ ও বিতর্ক কর্মশালায় সেশন পরিচালনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সভাপতি শেখ মো. আরমান। বিতর্ক কর্মশালা শেষে ডিবেটিং সোসাইটির সদস্যদের অংশগ্রহণে রম্য বিতর্ক ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


আপনার মূল্যবান মতামত দিন: