হাবিপ্রবির 'ইইই ক্লাব অব এইচএসটিইউ' এর নতুন কমিটিকে শিক্ষক-শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা

হাবিপ্রবি প্রতিনিধি | ২৭ মে ২০২২, ২১:২৭

ছবিঃ সংগৃহীত

তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড মো. জামিল সুলতান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে গতকাল নির্বাচিত সকল সদস্যের নাম জানানো হয়।

আজ(২৬ মে) সকাল ১১ টায় ফুল দিয়ে শিক্ষার্থী- শিক্ষকরা বরণ করে নিয়েছেন নতুন কমিটিকে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রফেসর ড.জামিল সুলতান, সহকারী অধ্যাপক মোঃ মিজানুর রহমান এবং সহকারী অধ্যাপক মোঃ ইলিয়াস হাসান পাঠান এবং সকল ব্যাচের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উক্ত "ইইই ক্লাব অব এইচএসটিইউ"এর ভাইস প্রেসিডেন্ট হিসেবে মো. নুর আলম হাওলাদার এবং সাধারণ সম্পাদক হিসেবে মো. রবিউল আউয়াল নির্বাচিত হয়েছেন। এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আশরাফুল ইসলাম, মো. আবুল কালাম আজাদ, মো. রুবায়েত খান, সাংগঠনিক সম্পাদক হিসেবে সাদনান রুমাদ শাতিল এবং সহ সাংগঠনিক সম্পাদকঃ মো. আসিফ মাহমুদ, মো. তানভীর আহমেদ, রাজা আগারওয়াল নির্বাচিত হয়েছেন।

উক্ত কমিটিতে প্রচার সম্পাদক হিসেবে মো. আব্দুল্লাহ আল নোমান, সহ প্রচার সম্পাদক হিসেবে মো. হাসনাত রহমান শান্ত, মো. রাকিব হাসান, মেহেদি হাসান, সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হিসেবে মো. আশফাকুর রাহমান আসিফ, সহ সাংস্কৃতিক ও ক্রীড়া হিসেবে বিষয়ক সম্পাদক মো. মশিউর রহমান, ফারজানা ফাইজা মুস্তারি, মো. আব্দুল কাইয়ূম মিয়াকে মনোনীত করা হয়েছে।এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে দশজন নির্বাচিত হয়েছেন।

ক্লাবের সহ-সভাপতি নুরআলম হাওলাদারের বলেন, ইইই ক্লাব অফ এইচএসটিইউ সর্বদাই একাডেমিক শিক্ষার পাশাপাশি সকল শিক্ষার্থীদের তথ্যপ্রযুক্তি নির্ভর জ্ঞান বৃদ্ধি করতে চেষ্টা করে। তারই অংশ হিসেবে বিভিন্ন রোবোটিক্স প্রতিযোগিতা, প্রোজেক্ট এক্সিবিশন, প্রযুক্তিগত সেমিনার, ওয়ার্কশপ আয়োজন করি। আমাদের দায়িত্ব কালীন সময়ে শিক্ষার্থীরা যাতে সৃজনশীল শিক্ষার দিকে অগ্রসর হয় এবং সকলেই যাতে তাদের উদ্ভাবনী শক্তির মাধ্যমে ইইই বিভাগ, বিশ্ববিদ্যালয় তথা জাতির জন্য নতুন কিছু করতে পারে সেই লক্ষে কাজ করে যাবো ইনশাআল্লাহ।


আপনার মূল্যবান মতামত দিন: