হাবিপ্রবি ‘মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম’র কমিটি ঘোষণা

হাবিপ্রবি প্রতিনিধি | ১৩ এপ্রিল ২০২২, ০৫:৪৯

সংগৃহীত

মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম সংগঠনের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) শাখার প্রথম কার্যনির্বাহী পরিষদের আংশিক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে ভেটেরিনারি এন্ড এনিমেল সাইন্স অনুষদের ১৮ ব্যাচের শিক্ষার্থী মোঃ আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে কৃষি অনুষদের একই ব্যাচের সিফাত রেজা শুভ মনোনীত হয়েছেন।

সোমবার (১১ এপ্রিল) কেন্দ্রীয় কমিটির সভাপতি অহিদুল ইসলাম তুষার ও সাধারণ সম্পাদক আবুল বাসার মুহাম্মদ তাজুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

কমিটিতে মনোনীত অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি আব্দুর রহমান রাজ, সাইফ উদ্দিন শিখর, ইমরান হোসেন আকাশ, তরিকুল ইসলাম বাঁধন, তোফায়েল ইসলাম, তানজিদ লিমন, হাসান আল ফেরদৌস, উম্মেদ ফাহমিদা, ফাতেমাতুজ জোহরা, যুগ্ম সাধারন সম্পাদক ইয়াছির রাঙ্গা, মোঃ কাওসার হোসেন, সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, দিশাদ দারাজ নবশা, ফাবিন আক্তার, তাসনিম জারিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান তুষার, দপ্তর সম্পাদক হৈমন্তী রায়, কোষাধ্যক্ষ নায়েম আহম্মেদ।

মুক্তিযুদ্ধ সন্তান ও প্রজন্ম সংগঠনের হাবিপ্রবি শাখার নব নির্বাচিত সহ-সভাপতি মোঃসাইফুদ্দিন সিদ্দিকী (শিখর), বলেন বাংলাদেশের ইতিহাসে মুক্তিযুদ্ধের চেতনা সর্বদা গৌরবময়। মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ গড়তে হলে সর্বদা মুক্তিযুদ্ধের সন্তান এবং প্রজন্মকে সর্বাধিকার দিতে হবে আপামর জনতার সাথে, আপামর জনতার কল্যানের জন্য তাদের নিয়োজিত থাকতে হবে। এই মর্মে মুক্তিযুদ্ধ সন্তান ও প্রজন্ম, হাবিপ্রবি শাখা সর্বদা কাজ করে যাবে।

নব নির্বাচিত সভাপতি আশিকুর রহমান বঙ্গবন্ধু ও তার পরিবারকে স্মরন করে বলেন মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মানে এবং বীর মুক্তিযোদ্ধা পরিবারের যাবতীয় স্বার্থ রক্ষায় আমরা বীর মুক্তিযোদ্ধা সন্তান ও প্রজন্ম কমান্ড কাউন্সিল, হাবিপ্রবি ইউনিট সর্বদা বদ্ধপরিকর।

উল্লেখ্য কমিটিকে আগামী একমাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দিতে নির্দেশনা দেওয়া হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: