রাবির সৈয়দ আমীর আলী হল ছাত্রলীগের সভাপতি সিয়াম, সম্পাদক মারুফ

সময় ট্রিবিউন | ২৬ মার্চ ২০২২, ০৭:২০

সভাপতি/ সাধারণ সম্পাদক

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগের ১৭টি আবাসিক হল শাখা কমিটি ঘোষণা করার মাধ্যমে দীর্ঘ বিরতির অবসান ঘটল। বৃহস্পতিবার (২৪ মার্চ) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে রাবি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহম্মেদ রুনু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১৭ টি হলের আংশিক এ কমিটি ঘোষণা করা হয়।

ঘোষিত কমিটিতে সৈয়দ আমীর আলী হলের সভাপতি হয়েছেন শেখ কামাল বিন হারুন সিয়াম ও সাধারণ সম্পাদক হয়েছেন আব্দুল্লাহ আল মারুফ। 

শেখ কামাল বিন হারুন সিয়াম রাবির ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের ১৬-১৭ সেশনের শিক্ষার্থী ও আব্দুল্লাহ আল মারুফ রাবির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১৭-১৮ সেশনের শিক্ষার্থী। সিয়াম রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহম্মেদ রুনুর এবং আব্দুল্লাহ আল মারুফ সভাপতি গোলাম কিবরিয়ার অনুসারী।

কমিটিতে সহ-সভাপতি পদে রয়েছে হাসানুজ্জামান, হৃদয় সাহা, গোলাম কিবরিয়া, আল-আমিন, ফরহাদ হাসন, আরিফুল ইসলাম, অপূর্ব সাহা, রেজাউল করিম, সাগর ঘোষ, শামীম মাহবুব সজিব, শাহদাত হোসেন, মমিনুল ইসলাম, রাফিউল ইসলাম নিতু, নুরউদ্দীন আহমেদ, সম্পদ বিশ্বাস, অভি সরকার, আরিফ বিল্লাহ, ইউসুফ আলী, এমদাদুল হক। 

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রয়েছেন রায়হান হুসাইন, রেদওয়ান হাসান সোহাব, জুয়েল হোসেন, জাকারিয়া আলম, আব্দুল্লাহ আল মামুন রবিন।

সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন রবিবুল হাসান, শাদমান আবিদ, শেখ আহাদ আহসান, আবু হানিফ, জাকারিয়া ইসলাম তনু। 

প্রসঙ্গত, প্রায় ৬ বছর পর এ কমিটি ঘোষণা করা হয়েছে। এর আগে সর্বশেষ ২০১৫ সালের ১৯ ফেব্রুয়ারি ও ২২ নভেম্বর দুই ধাপে ছাত্রদের ১১টি হলের সম্মেলন অনুষ্ঠিত হয়। পরে বিভিন্ন সময়ে ৯টি হলের কমিটি ঘোষণা করা হয়। 

 


আপনার মূল্যবান মতামত দিন: