জাবিতে প্রতিষ্ঠিত হলো পটুয়াখালী জেলা ছাত্রকল্যাণ সমিতি

মান্নান, জাবি প্রতিনিধি | ২৫ মার্চ ২০২২, ০৮:৫৩

ছাত্রকল্যাণ সমিতি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) অধ্যয়নরত পটুয়াখালী জেলার শিক্ষার্থীদের নিয়ে প্রতিষ্ঠিত হলো পটুয়াখালী জেলা ছাত্রকল্যাণ সমিতি। প্রতিষ্ঠাকালীন সভাপতির দায়িত্ব পেয়েছেন নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের ৪৬ তম ব্যাচের শিক্ষার্থী শাহেদ ইভান ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন নৃবিজ্ঞান বিভাগের ৪৭ তম ব্যাচের শিক্ষার্থী ফাইজার মুহাম্মাদ শাওলিন। 

বৃহস্পতিবার (২৪ মার্চ) এ্ক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৩৭ সদস্যবিশিষ্ট প্রতিষ্ঠাকালীন কমিটি আগামী ১ বছরের জন্য দায়িত্বপালন করবেন।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন শ্রাবণী ঘোষ জয়া, রুবায়েত ইসলাম নিলয়, রেজওনা তৃষা, নাজমুস সাকিব ও এমএইচ এনামুল ইসলাম। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন আহসান হাবিব জিমন ও কামরুন নাহার চৈতি। এছড়া কোষাধ্যক্ষ পদে রয়েছেন আরাফাত হোসেন রিজন। 

প্রতিষ্ঠাকালীন সভাপতি শাহেদ ইভান বলেন, “আমরা অনেকদিন ধরেই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পটুয়াখালী জেলার একটি সংগঠন করার ইচ্ছা পোষণ করছিলাম। আমাদের জেলা থেকে বর্তমানে উল্লেখ্যযোগ্য সংখ্যক শিক্ষার্থী জাবিতে পড়তে আসে। আমরা পটুয়াখালীর ঐতিহ্য ও স্বকীয়তা বজায় রেখে কাজ করে যাব।“ 

প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক ফাইজার মুহাম্মদ শাওলীন বলেন, “সবাইকে একসাথে নিয়ে শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাব। আশা করি আমরা ছাত্র কল্যাণ কথাটিকে শুধু বাক্যে আটকে না রেখে কাজে প্রমাণ করতে পারবো।“ 

উল্লেখ্য, নবগঠিত পটুয়াখালী জেলা ছাত্রকল্যাণ সমিতির উপদেষ্টা হিসেবে রয়েছেন বিশ্ববিদ্যালয়ের সপ্তম ব্যাচ থেকে ৪২ ব্যাচের ২৭ জন সাবেক শিক্ষার্থী।


আপনার মূল্যবান মতামত দিন: