হাবিপ্রবির আইভি রহমান হলের নতুন হল সুপার আদিবা 

মশিউর রহমান, হাবিপ্রবি প্রতিনিধি  | ২৩ মার্চ ২০২২, ১৮:৪৫

আদিবা মাহজাবিন নিতু

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) আইভি রহমান হলের নতুন হল সুপার হিসেবে নিয়োগ পেয়েছেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইন্জিনিয়ারিং বিভাগের প্রফেসর আদিবা মাহজাবিন নিতু। 

মঙ্গলবার(২২ মার্চ) উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামানের অনুমোদনক্রমে রেজিস্ট্রার অধ্যাপক ড. সাইফুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এ বিশ্ববিদ্যালয়ের আইভি রহমান হলের হল সুপারের দায়িত্ব পালন করবেন প্রফেসর আদিবা মাহজাবিন নিতু । তিনি তাঁর নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে পালন করবেন। পরবর্তী তিন বছরের জন্য হল সুপারের দায়িত্বে শর্ত সাপেক্ষে নিযুক্ত করা হয়েছে। এর আগে হল সুপার ছিলেন বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রফেসর রোজিনা ইয়াসমিন (লাকী)। উক্ত আদেশটি ২৪.০৩.২০২২ থেকে কার্যকর হবে। 

আইভি রহমান হলের দায়িত্ব পাওয়ায় অধ্যাপক আদিবা মাহজাবীন নিতু হাবিপ্রবির উপাচার্যকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘‘আমি হলের আবাসিক শিক্ষার্থীদের সহায়তা নিয়ে আমার হলকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই। সেজন্য উক্ত হলের আবাসিক শিক্ষার্থীদের সহায়তা কামনা করছি’’।


আপনার মূল্যবান মতামত দিন: