জাবিতে লক্ষ্মীপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি 

মান্নান, জাবি প্রতিনিধি | ১৬ মার্চ ২০২২, ১৮:৪৩

সভাপতি/ সাধারণ সম্পাদক

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) অধ্যায়নরত লক্ষ্মীপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন লক্ষ্মীপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সরকার ও রাজনীতি বিভাগের ৪৬ ব্যাচের শিক্ষার্থী ইকরামুল হক রিয়নকে সভাপতি ও পরিবেশ বিজ্ঞান বিভাগের ৪৭ ব্যাচের শিক্ষার্থী আবীর হাসানকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে। 

সোমবার (১৫ মার্চ) সংগঠনের বিদায়ী সভাপতি সাইদুল ইসলাম বাপ্পী ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়। বিজ্ঞাপ্তিতে আগামী এক বছর নতুন কমিটি দায়িত্ব পালন করবে বলে জানানো হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন রেজাউল করিম রাজু, গুলজার রাইয়ান, সানিয়াদ রহমান, জিল্লাল হোসাইন সৌরভ, আতিকা চৌধুরী, আশরাফ ভূঁইয়া, অর্ণব মজুমদার, তানজিলা মিলি, ফাতেমা রেজওয়ানা ইফতি, সুদীপ্ত সাহা, মানষ মজুমদার ও মুজাহিদুল ইসলাম। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন অমিত হাসান রনি, অয়ন জহির, তারেক আজিজ, মাহিসুন রাস্তি, তাসলিমা আক্তার ও নাইমুর রহমান শান্ত। সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন সাজিদ আজম, মীর তানভীর শাহরিয়ার লিমন, তিশা, মাহমুদুল হাসান রাহাত, মেহজাবিন সাওদা, মিরাজ হোসেন ও মেহজাবিন সুরমা। 

এছাড়াও উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসেবে রয়েছেন দর্শন বিভাগের অধ্যাপক ড. কামরুল আহসান, অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. আমজাদ হোসেন, ফার্মেসী বিভাগের অধ্যাপক ড. পিযূষ সাহা, পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এ এন এম ফখরুদ্দীন, ডেপুটি রেজিস্ট্রার মো. নূরে কামাল পিংকু ও ডেপুটি রেজিস্ট্রার মো. ইব্রাহিম হাসান।


আপনার মূল্যবান মতামত দিন: