জাবিতে দাবা ক্লাবের নতুন কমিটি, সভাপতি প্রান্তোষ- সম্পাদক আলমগীর

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, জাবি  | ২৬ ফেব্রুয়ারী ২০২২, ০৮:২৯

সভাপতি প্রান্তোষ- সম্পাদক আলমগীর

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় দাবা ক্লাবের ২০২২-২০২৩ সেশনের কার্যকরী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের ৪৬ তম ব্যাচের শিক্ষার্থী প্রান্তোষ ভট্টাচার্য ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন সরকার ও রাজনীতি বিভাগের ৪৭ তম ব্যাচের শিক্ষার্থী আলমগীর হোসাইন। 

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের কনফারেন্স রুমে সকাল ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ২৩ জন সদস্যের মধ্যে ১৯ জন সদস্য তাদের ভোট প্রদান করেন। ভোটগ্রহণ শেষে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক উথোয়াই চিং রোয়াজা। 

২ টি পদে মোট ৪ জন শিক্ষার্থী প্রতিদ্বন্দিতা করেন। সভাপতি পদে ইনস্টিটিউট অব ইনফর্মেশন টেকনোলোজির ৪৫ তম ব্যাচের শিক্ষার্থী লুৎফর রহমান সীমান্ত এবং নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের ৪৬ তম ব্যাচের শিক্ষার্থী প্রান্তোষ ভট্টাচার্য। সাধারণ সম্পাদক পদে সরকার ও রাজনীতি বিভাগের ৪৭ তম ব্যাচের শিক্ষার্থী আলমগীর হোসাইন এবং নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের ৪৮ তম ব্যাচের শিক্ষার্থী আব্দুল মান্নান। 

নির্বাচন কমিশনার ও পরিসংখ্যান বিভাগের ২৬ ব্যাচের শিক্ষার্থী আনিসুল হক বুলবুল বলেন, 'উৎসবমুখর পরিবেশে ও সুষ্ঠভাবে আজকের নির্বাচনের ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। আজ যারা নির্বাচনে জয়ী হতে পারেনি তাদের প্রতি আহ্বান জানাই, তারাও যেনো ক্লাবের সাথে আন্তরিকভাবে যুক্ত থেকে দাবাকে আরও অনেক দূর পর্যন্ত এগিয়ে নিয়ে যায়।'

নব নির্বাচিত সভাপতি প্রান্তোষ ভট্টাচার্য বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় দাবা ক্লাব আমাদের আবেগ ও ভালবাসার সংগঠন। সকল দবাড়ুদের সাথে নিয়ে জাবি দাবা ক্লাব কে দেশের মাঝে একটি আদর্শ দাবা ক্লাব হিসেবে গড়ে তুলতে চাই। 

উল্লেখ্য, এটি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় দাবা ক্লাবের চতুর্থ কার্যনির্বাহী কমিটি। 


আপনার মূল্যবান মতামত দিন: