নোবিপ্রবিতে শব্দকুটিরের নতুন কমিটি ঘোষণা

নোবিপ্রবি প্রতিনিধি | ১৫ ফেব্রুয়ারী ২০২২, ১৩:১৭

ছবিঃ সংগৃহীত

আগামী এক বছরের জন্য (২০২২-২৩) নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) সাহিত্য সংগঠন শব্দকুটিরের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) নতুন পরিচালনা পর্ষদ প্রকাশ করে সংগঠনটি। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন রুহুল আমিন এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন জাহিদ হাসান।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. শাফায়াত উল্লাহ(সুপন), শাহরিয়ার নাসের, যুগ্ম-সাধারণ সম্পাদক ইমন দত্ত, ফাইরোজ মেহজাবিন, কোষাধ্যক্ষ সানজিদা আলম, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম বাদশা, প্রচার সম্পাদক মাহমুদুল হাসান, সহ-প্রচার সম্পাদক শাজনীন নাহার মীম, দপ্তর সম্পাদক শাহরিয়ার জামান সৈকত, লেখালেখি বিষয়ক সম্পাদক সিফাত শুভ্র, আবৃত্তি বিষয়ক সম্পাদক তানজিনা তাবাচ্ছুম, সদস্য বিষয়ক সম্পাদক জান্নাতুন্নেসা মিতু, সহ-সদস্য বিষয়ক সম্পাদক রাবেয়া বসরি, গবেষনা ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান নাঈম, অনুষ্ঠান ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সুইটি ভৌমিক, পাঠচক্র ও কর্মশালা বিষয়ক সম্পাদক তাজকিয়া আজহার।

এছাড়া সাবিহা জামান তিথি, মূর্ছনা চক্রবর্তী, আমিনুল ইসলাম, নাদিয়া জাহান ও আব্দুল্লাহ আল মাহবুব শাফি কমিটিতে কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন।


আপনার মূল্যবান মতামত দিন: