ঢাবি ছাত্রলীগের 'হল সম্মেলন প্রস্তুতি' কমিটি গঠন

ঢাবি প্রতিনিধি | ২৪ জানুয়ারী ২০২২ ১৮:১২

ছবিঃ সংগৃহীত ছবিঃ সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সমন্বিত হল সম্মেলন উপলক্ষে 'সম্মেলন প্রস্তুতি কমিটি' গঠন করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

আজ সোমবার ঢাবি ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সম্মেলন কমিটি ঘোষণা করা হয়।

বরিকুল ইসলাম বাঁধনকে আহ্বায়ক করে এই প্রস্তুতি কমিটি গঠন করা হয়৷ কমিটিতে আরো রয়েছেন– অভ্যর্থনা বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক আকাশ সরকার, মঞ্চ ও সাজসজ্জা বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক হোসাইন আহমেদ সোহান, শৃঙ্খলা বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক শাহ জালাল, তথ্য-প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক সৌরভ শিকদার, স্বাস্থ্য ও কোভিড-১৯ ব্যবস্থাপনা বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক মোঃ আল আমিন, দপ্তর বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক মোঃ ইমরান খান, সংস্কৃতি বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক জাহিদ হাসান, স্মারক সবুজায়ন বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক মুত্তাকিম গণি ভূঁইয়া ও আপ্যায়ন বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক ফারজানা নিপা।

এছাড়া হল সম্মেলন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে প্রতিটি উপ-কমিটির অধীনে সদস্য হিসেবেও রয়েছেন প্রায় শতাধিক ছাত্রলীগকর্মী।

এদিকে হল সম্মেলন উপলক্ষে গত ২১ জানুয়ারি থেকে কর্মী সমাবেশ করছে ছাত্রলীগ। আগামীকাল (২৫ জানুয়ারি) শেষ হবে হলে হলে এই কর্মী সমাবেশ। শেষ দিন বিকেল ৪টায় সমাবেশ অনুষ্ঠিত হবে কবি সুফিয়া কামাল হল ছাত্রলীগের, সন্ধ্যা ৬টায় ফজলুল হক মুসলিম হল ছাত্রলীগের, রাত ৮টায় ড. মুহম্মদ শহীদুল্লাহ হল ছাত্রলীগের এবং রাত ১০টায় অমর একুশে হল ছাত্রলীগের কর্মী।

উল্লেখ্য, দীর্ঘ পাঁচ বছর পর আগামী ৩০ জানুয়ারি হতে যাচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সম্মেলন। এই সম্মেলনের পরপরই বিশ্ববিদ্যালয়ের ১৮টি আবাসিক হলের কমিটি ঘোষণা করা হবে।



আপনার মূল্যবান মতামত দিন: