তৈমুর শামীম ওসমানের প্রার্থী: আইভী

সময় ট্রিবিউন | ৯ জানুয়ারী ২০২২ ০০:৪৭

সেলিনা হায়াৎ আইভী ও তৈমুর আলম খন্দকার-ছবি সংগৃহীত সেলিনা হায়াৎ আইভী ও তৈমুর আলম খন্দকার-ছবি সংগৃহীত

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, তৈমুর আলম খন্দকার শামীম ওসমান ও সেলিম ওসমান এই দুই ভ্যাইয়ের ক্যান্ডিডেট। উনি বিএনপির প্রার্থী না, স্বতন্ত্র প্রার্থী না; তিনি ওসমান পরিবারের প্রার্থী।

শনিবার সকালে নারায়ণগঞ্জের ২৪ নম্বর ওয়ার্ডের বন্দর এলাকায় গণসংযোগকালে আইভী এসব কথা বলেন।

তৈমুরের প্রচারে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের ঘনিষ্ঠ চার ইউপি চেয়ারম্যানের অংশ নেওয়ার প্রসঙ্গ টেনে আইভী বলেন, এতে প্রমাণিত হয়, সারা নারায়ণগঞ্জে গত কয়েকদিন ধরে যে গুঞ্জন ছিল, তৈমুর আলম খন্দকার শামীম ওসমানের প্রার্থী- সেটি প্রমাণিত হয়েছে।

তবে নৌকার প্রার্থীর এই বক্তব্যের প্রতিক্রিয়ায় স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর বলছেন, তিনি কারো প্রার্থী নন, জনগণের সমর্থনে ভোটে দাঁড়িয়েছেন।

আগামী ১৬ জানুয়ারির ভোট সামনে রেখে জমজমাট প্রচারের মধ্যে এই দুই প্রার্থীর এমন বক্তব্য এলেও এ বিষয়ে আওয়ামী লীগের স্থানীয় সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান কিংবা তার ভাই জাতীয় পার্টির সংসদ সদস্য সেলিম ওসমানের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

নারায়ণগঞ্জ আওয়ামী লীগে আইভী-শামীম দ্বন্দ্ব বহু দিনের। ২০১১ সালের নির্বাচনে শামীমকে হারিয়ে প্রথম মেয়র হন আইভী। তখন দলীয় প্রতীকে না হলেও আইন সংশোধনের কারণে এখন দলীয় প্রতীকে হচ্ছে স্থানীয় সরকারের এই নির্বাচন।

সেবার জয়ী আইভী এবার নিয়ে টানা দ্বিতীয়বার আওয়ামী লীগের প্রার্থী হয়েছেন। অন্যদিকে বিএনপি আনুষ্ঠানিকভাবে ভোটে অংশ না নেওয়ায় দলটির নেতা তৈমুর স্বতন্ত্র প্রার্থী হয়েছেন হাতি প্রতীক নিয়ে।



আপনার মূল্যবান মতামত দিন: