জবি ছাত্রলীগের নতুন কমিটিতে ময়মনসিংহ বিভাগের চার জন

সময় ট্রিবিউন | ৮ জানুয়ারী ২০২২ ২১:১১

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে মো. ইব্রাহিম ফরাজিকে সভাপতি ও আকতার হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়। এছাড়াও নতুন কমিটিতে সহ সভাপতি পদে জায়গা পেয়েছেন ময়মনসিংহ বিভাগের চার জন।

জবি ছাত্রলীগের কমিটিতে সহ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার পরাগ হোসাইন। তিনি বিশ্ববিদ্যালয়ের গনিত বিভাগের শিক্ষার্থী। এছাড়া সহ সভাপতি পদে জায়গা পেয়েছেন নেত্রকোনা জেলার আটপাড়া থানার মাসুম পারভেজ। তিনি বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। সহ সভাপতি পদে আরো জায়গা পেয়েছেন কিশোরগঞ্জের অস্টগ্রামের রিয়াদ খান। রিয়াদ খান বিভাগের ফিনান্স বিভাগের শিক্ষার্থী। তাছাড়াও সহ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ময়মনসিংহের ত্রিশাল থানার ফজলে রাব্বি। ফজলে রাব্বি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী।

অনুভূতি প্রকাশ করে পরাগ হোসাইন জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠনের একজন কর্মী হতে পেরে নিজেকে খুব গর্ববোধ মনে করছি আর সামনের দিনটাতে যেন জাতির জনকের আদর্শেই এগিয়ে যেতে পারি দোয়া রাখবেন আমার জন্য।সেই সাথে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি প্রিয় নেতা আল নাহিয়ান খান জয় ভাই ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর প্রতি।

ময়মনসিংহ বিভাগের চার জন সহ সভাপতি হওয়ায় শুভেচ্ছা জানিয়েছেন ময়মনসিংহ বিভাগের বিভিন্ন জেলার আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা। এছাড়াও শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন জেলার ছাত্রকল্যাণ ও সাধারণ শিক্ষার্থীরা।

উল্লেখ্য, গত ১ জানুয়ারি বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে জবি ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে মো. ইব্রাহিম ফরাজিকে সভাপতি ও আকতার হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়।



আপনার মূল্যবান মতামত দিন: