কুষ্টিয়ায় ওয়ারেন্টভূক্ত আসামী; ঘুরে বেড়াচ্ছে ঢাকায়

সময় ট্রিবিউন | ২৪ জানুয়ারী ২০২২ ২০:০৪

ছবিঃ সংগৃহীত ছবিঃ সংগৃহীত

কুষ্টিয়ায় নারী নির্যাতন ও যৌতুকের মামলায় ওয়ারেন্ট ভূক্ত এক আসামীকে আটক করতে ব্যর্থ হয়েছে কুষ্টিয়া জেলা পুলিশ। এদিকে সেই আসামী মোঃ মাকসুদুর রহমান খানকে ঢাকা শহরে সদর্পে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে বেশ কিছুদিন ধরেই। এতে তীব্র অসন্তোষ প্রকাশ করেছে মামলার বাদী রুনা লায়লা।

২৯ আগস্ট ২০২১ তারিখে "২০১৮ সনের যৌতুক নিরোধ আইন" এর ৩ ধারায় দায়ের করা মামলায় বাদী রুনা লায়লা উল্লেখ করেন, বিবাহের অল্প কিছুদিনের মধ্যেই আসামী মোঃ মাকসুদুর রহমান খান ব্যবসার জন্য রুনা লায়লাকে বাবার বাড়ি থেকে ১০ লক্ষ টাকা আনার জন্য চাপ প্রয়োগ করতে থাকে। টাকা না আনায় আসামী কয়েকবার বাদীকে শারিরীক ও মানসিক নির্যাতন করে।

ওয়ারেন্টভূক্ত আসামীর এভাবে বীরদর্পে প্রকাশ্যে ঘুরে বেড়ানো এবং পুনরায় হুমকি-ধমকি দেওয়ায় বাদীর পরিবারে আতঙ্ক বিরাজ করছে। অনিশ্চয়তায় পরেছেন ভুক্তভোগী রুনা লায়লা।

রুনা লায়লা বলেন, "আসামী এভাবে আইনের চোখকে ফাঁকি দিয়ে ঘুরে বেড়ানোয় আমি নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কিত। আসামী আমাকে প্রাণনাশের হুমকি দিয়েছিলো আগে। এছাড়াও আমার ব্যক্তিগত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার হুমকিও দিয়েছিল। তাই আমি প্রশাসনের কাছে আমার জীবনের নিরাপত্তা চাই এবং আসামীকে যেনো দ্রুত আইনের আওতায় আনা হয় তার জোর দাবি জানাই।"

উল্লেখ্য, আসামী মাকসুদুর রহমান খান দীর্ঘদিন ধরেই বাদী রুনা লায়লার কাছ থেকে অর্থনৈতিক সুবিধা নিয়ে আসছিলেন। তার শিক্ষাজীবনের ব্যয় বহন থেকে শুরু করে সকল প্রকার ব্যয়ভার ছিল রুনা লায়লার উপরেই। কিন্তু বিয়ের পর হঠাৎ স্বামীর এমন পরিবর্তন দেখে মানসিকভাবে ভেঙে পড়েছেন তিনি।



আপনার মূল্যবান মতামত দিন: