লালমনিরহাট সদর উপজেলা সমিতির নেতৃত্বে ফাহিম ও রিপন

রাবি প্রতিনিধি | ২৫ জানুয়ারী ২০২২ ১৭:৩০

ছবিঃ সংগৃহীত ছবিঃ সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়স্থ (রাবি) লালমনিরহাট সদর উপজেলা সমিতির নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে গণিত বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মহিউদ্দিন পাটোয়ারী ফাহিমকে সভাপতি ও বাংলা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আদিত্য রায় রিপনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

গতকাল সোমবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় আগামী ১ বছরের জন্য ২৫ সদস্য বিশিষ্ট এ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সমিতির সাবেক সহ-সভাপতি ফাইন্যান্স বিভাগের শিক্ষার্থী মোশাররফ হোসন।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি ইংরেজি বিভাগের সুকুমার রায়, সমাজবিজ্ঞান বিভাগের শর্মিলী সাফাইয়াত এমি ও হাসিবুজ্জামান রাকিব। যুগ্ম-সাধরণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন রসায়ন বিভাগের মাসুদ রানা, সঙ্গীত বিভাগের সুজন চক্রবর্তী, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) সাবমিত সামি সাম্য ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের আরাফাত রহমান। সাংগঠনিক সম্পাদক মনোবিজ্ঞান বিভাগের মোক্তার আলী, ইংরেজি বিভাগের মালিহা মৌলি ও নাট্যকলা বিভাগের লামিয়া ইসরাত।

এছাড়াও অর্থ-সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন অর্থনীতি বিভাগের মাহমুদুল হাসান, দপ্তর সম্পাদক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সিয়াম আল আজাদ, প্রচার সম্পাদক সংস্কৃত বিভাগের জয় রায়, ক্রীড়া সম্পাদক আইন বিভাগের আরিফুল ইসলাম ও আলিফ হাসান শোভন, ছাত্রী বিষয়ক সম্পাদক ইতিহাস বিভাগের শিখা রায় ও বাংলা বিভাগের মাসুমা সাদিয়া রুহি, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মাইদুল ইসলাম জিহান ও সোহেল রানা। আর কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন প্রণয় কান্তি রায়, কাওসার তোকদার ও রিয়াদ ইসলাম।

এর আগে গত ১৫ জানুয়ারি বিশবিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে এক বার্ষিক সভায় ৭ সদস্য বিশিষ্ট সুপার কমিটি অনুমোদন দেয় বিদায়ী কমিটির সভাপতি আরিফুজ্জামান সুমন ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মুনির। এ সময় উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা সমিতির সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক বৈদ্যনাথ রায় শুভ্র।



আপনার মূল্যবান মতামত দিন: